আজ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২৪ ইং

ভোটারদের আস্থার প্রতিক রাজন ভুইয়া

নিজস্ব প্রতিবেদক

আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের মেম্বার প্রার্থী রাজন ভুঁইয়ার নির্বাচনের প্রচার প্রচারণা জমে উঠেছে। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ভোটারদের ঘরে ঘরে যাচ্ছেন ও গণসংযোগ চালাচ্ছেন তিনি। প্রতীক বরাদ্দ দেওয়ার পর থেকেই তিনি প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।

মঙ্গলবার বার (২১ ডিসেম্বর) আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকা ঘুরে এমন চিত্র দেখা গেছে। এসময় ভোটারদের দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। একইসঙ্গে বিভিন্ন প্রতিশ্রুতি নিয়ে তৈরি গানে মাইকে চলছে প্রচারণা।

ইয়ারপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ভোটার লাল মিয়া বলেন, আমরা চাই সুন্দর সচল ও আধুনিক একটি ওয়ার্ড। রাস্তাঘাট চাই সুন্দর ও চলাচলের উপযোগী। যা রাজন ভূউয়ার দ্বারাই সম্ভব। যুব সমাজকে দেশের তরে কাজ করার জন্য হলেও এমন একজন জনপ্রতিনিধি দরকার।

শ্রমিক ভোটার জোসনা বলেন, আমাদের প্রতিদিন কর্মস্থলে যাওয়া আসার পথে রাস্তাঘাট প্রশস্ত না হওয়ায় দুর্ভোগে পরতে হয়। রাজন ভুইয়ার ছাড়া এই দুর্ভোগ দুর করার মত কেউ নেই। তিনি বলেন, নারীদের নিরাপত্তা ও চাঁদাবাজিসহ ছিনতাইয়ের ঘটনা দুর করতেই আমরা রাজন ভুইয়াকে জনপ্রতিনিধি হিসাবে বেঁছে নিয়েছি। বেতন তুলে নিয়ে বাসায় ফিরতে অনেক সময় ছিনতাইকারীরা হামলা চালায়। এ সমস্যা সমাধানে রাজ ভুইয়াই আমাদের ভরসা।

মেম্বার প্রার্থী রাজন ভুইয়া বলেন, আমি নির্বাচিত হলে সর্ব প্রথমে আমার ওয়ার্ড মাদকমুক্ত করতে চাই। যেহেতু আমার ওয়ার্ড শিল্পের শহর। তাই শ্রমিকদের নিরাপত্তা সবার আগে নিশ্চিত করতে চাই। চাঁদাবাজি, নৈরাজ্যে কোন স্থান হবে না। এলাকাবাসী ও শ্রমিক ভোটাররাই আমাকে মনোনীত করেছেন। তাদের আকাঙ্খা পূরণ করতেই আমি নির্বাচনে অংশগ্রহণ করেছি। আমি জনগণের সেবক হতে চাই।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ